সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

সরাইল উপজেলা ‘লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।। সভাপতি নাজমুল ও সম্পাদক শিউলী

সরাইল উপজেলা ‘লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।। সভাপতি নাজমুল ও সম্পাদক শিউলী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগ এর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অ্যাভোকেট মোহাম্মদ নাজমুল হোসেনকে সভাপতি ও উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপিকে সাধারণ সম্পাদক হিসেবে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর এর ছেলে সাইফুল ইসলাম ঠাকুর রাব্বিকে।
বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে সরাইল উপজেলা আওয়ামী লীগের প্রথম অধিবেশন ও বিকেলে দ্বিতীয় অধিবেশনের মাধ্যমে সম্মেলন অনুষ্ঠিত হয়।
সরাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেনের সভাপতিত্বে এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সংরক্ষিত নারী সাংসদ ও নবনির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান বাবুল।
সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুর রাশেদ।
সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এসময় তিনি সরাইল উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি হিসেবে অ্যাভোকেট মোহাম্মদ নাজমুল হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি ও সাংগঠিন সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম ঠাকুর রাব্বির নাম ঘোষণা করেন। আগামী তিন বছরের জন্য নবনির্বাচিত কমিটিকে দায়িত্ব দেওয়া হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com